ওয়েব সিরিজ মহানগরে মোশাররফ করিম এর অভিনয়ে ঈর্ষা চঞ্চল চৌধুরী

বিনোদন

বিনোদন প্রতিবেদক : ২০১৭ সালে শিকারি সিনেমার জন্য মেরিল প্রথম আলোর দর্শক জরিপের পুরস্কারটা পেয়েছিলো শাকিব খান। আর আয়নাবাজির জন্য সমালোচক ক্যাটাগরিতে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছিলো চঞ্চল চৌধুরী। তবুও চঞ্চল খুব ক্ষেপে গেয়েছিলো শাকিবের এই পুরস্কার পাওয়াতে। যৌথ প্রযোজনার উপর অনেক রাগ ঝেড়েছিলেন। অথচ নিজেও কিন্তু যৌথ প্রযোজনার সিনেমা করেছিলেন পার্শ্ব চরিত্রে। ঐ সময় থেকেই আঁচ করতে পেরেছিলাম জনপ্রিয় তারকাদের প্রতি চঞ্চল ইনসিকিউরড থাকে।


বিজ্ঞাপন

তাই তার সাম্প্রতিক দুইটা পোস্ট যে মোশাররফ করিম এবং মহানগর সিরিজের অভাবনীয় জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দিয়েছেন সেটা যারা চঞ্চলের এই স্বভাবটার ব্যাপারে জানেন তারা ঠিকই বুঝে ফেলেছেন। কোনো কন্টেন্ট তারকা নয়, পরিচালকের নামে পরিচিত হওয়া উচিৎ, এইসব পোস্ট কিন্তু তার তাকদীর সিরিজের সময় দিতে দেখিনি। সেসময় ঠিকই তিনি হাইপ ইঞ্জয় করেছিলেন। গতকালকে দিলেন আবার ‘কিংবদন্তী’ ইস্যুতে পোস্ট। হৈচৈ মোশাররফকে কিংবদন্তী বলেছে এটা অনেকেরই সহ্য হচ্ছে না। পোস্টের সাথে একটা ইমোশনাল ভিডিও অ্যাড করে দিয়েছে যাতে লোকজন তার ধুরন্ধর স্বভাবটা বুঝতে না পারে।

চঞ্চল চৌধুরী, আপনি জনপ্রিয়তায় হয়ত কারো থেকে পিছিয়ে থাকতে পারেন তবে আপনি প্রতিভাবান। কারো ভালো কাজকে নিজের আরেকটা ভালো কাজ দিয়ে টেক্কা দেয়ার ক্ষমতা আপনার আছে। তাই এইসব ইনসিকিউরিটি বাদ দিয়ে ভালো কাজ দিয়ে প্রতিযোগিতা করুন।