কামরাঙ্গীরচরে সরকারি অনুদান গ্রহণ ইমাম-মোয়াজ্জিনদের

জাতীয়

বিশেষ প্রতিবেদক : রাজধানী কামরাঙ্গীরচরে পূর্বের ধারাবাহিকতায় সরকারি অনুদান গ্রহণ করলেন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। তারা অনুদানের চেক গ্রহণ করে সরকার, সংসদ ও জনপ্রতিনিধিদের জন্য দোয়া প্রার্থনা করেন।


বিজ্ঞাপন

স্থানীয় সাংসদ এ্যাড. মোঃ কামরুল ইসলামের নির্বাচিত আসন ঢাকা-২ আসনের সংসদীয় এলাকার অর্ন্তভুক্ত কামরাঙ্গীচর থানার ৫৬নং ওয়ার্ডে মসজিদের জন্য মন্ত্রণালায় হতে বরাদ্দকৃত সরকারি অনুদান চেক মসজিদ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, ইমাম ও মুয়াজ্জিনদেরকে প্রদান করা হয়।

সোমবার (১২ জুলাই) সকালে ৫৬ ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় ইমাম-মুয়াজ্জিনদেরকে সরকারি অনুদানের চেক প্রদান করেন ৫৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সাংসদের ব্যক্তিগত সহকারি ইকবাল হোসেন।

জানা গেছে , কামরাঙ্গীরচরে গত কয়েক বছর যাবৎ অ্যাডভোকেট কামরুল ইসলামের উদ্যোগ ও সহযোগিতায় বিভিন্ন মসজিদের সভাপতি, সাধারণ সম্পাদক, ইমাম ও মুয়াজ্জিনদেরকে সরকারি অনুদান প্রদান করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ চেক হস্তান্তর প্রক্রিয়া পরিচালিত হয়।

চেক গ্রহণকারী কয়েকজন এ প্রসঙ্গে বলেন, গত দেড় বছর থেকে করানো ও দীর্ঘদিন যাবৎ সরকারি ঘোষণা মোতাবেক লকডাউন ও কঠোর লকডাউন চলমান থাকায় দেশের সর্বস্তরের মানুষের মতো আমরা ইমাম মোয়াজ্জিনগণ বেশ বিপাকে পড়েছি।

পরিবার-পরিজন নিয়ে স্বাচ্ছন্দে দিনযাপন করা আমাদের জন্য দুঃসাধ্য হয়ে দাঁড়িয়েছে।

এমতাবস্থায়, আমাদের স্থানীয় সাংসদ অ্যাডভোকেট কামরুল ইসলাম পূর্বের বছরগুলোর মতো এবারও ঈদ উপলক্ষে সরকারি অনুদানের চেক প্রদানের ব্যবস্থা করেন।

আমরা আশাকরি আগামী বছরগুলোতেও আমাদের পাশে দাঁড়াবেন সাংসদ ও কামরাঙ্গীরচরের জনপ্রতিনিধিগণ।