কামরাঙ্গীরচরে ঈদ উপহার পেলেন ২৪’শ দুঃস্থ পরিবার

জাতীয়

বিশেষ প্রতিনিধি : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) এর অন্তর্ভুক্ত কামরাঙ্গীরচর থানায় করোনায় বিপর্যস্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। গত বছরের ধারাবাহিকতায় এবারও ঈদ উপহার পেলেন এলাকার হতদরিদ্র মানুষ।


বিজ্ঞাপন

শনিবার (১৭ জুলাই ) সকালে কামরুল ইসলাম কমিউনিটি সেন্টারে ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস ও স্থানীয় সাংসদ অ্যাডভোকেট কামরুল ইসলামের যৌথ উদ্যোগে ২৪’শ দুঃস্থ পরিবারকে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণকালে এ কার্যক্রমে অংশগ্রহণ করেন কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকার, কাউন্সিলর মোহাম্মদ হোসেন, নূরে আলম চৌধুরী, সাইদুল মাদবর, শেফালী আক্তার সেফু, থানা ছাত্রলীগের সভাপতি পারভেজ হোসেন বিপ্লব ও অ্যাডভোকেট কামরুল ইসলামের ব্যক্তিগত সহকারী ইকবাল হোসেন।

এ সময় বক্তারা বলেন, গতবছর বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কামরাঙ্গীরচরে আঘাত হানার পরপরই মেয়র ব্যারিস্টার তাপস ও সাংসদ অ্যাডভোকেট কামরুল ইসলামের উদ্যোগ ও সরকারি সহযোগিতা কামরাঙ্গীরচরে বহু বিপর্যস্ত মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এমনকি, কামরাঙ্গীরচরের জনপ্রতিনিধিদের উদ্যোগেও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়। আমরা আমাদের সাধ্য অনুযায়ী কামরাঙ্গীরচরের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

বক্তারা বলেন, এ জনবহুল এলাকায় প্রচুর সংখ্যক মানুষ বসবাস করার জন্য, এ ত্রাণ বিতরণ কার্যক্রম হয়তো অপ্রতুল। তবুও, আমরা এরমধ্যে প্রকৃত বিপর্যস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করার চেষ্টা করছি। তবে, কামরাঙ্গীরচরের বিত্তবানদের প্রতি আমাদের আহ্বান। আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী এ বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ান।

ত্রাণ গ্রহণকারী কয়েকজনের সাথে কথা বললে তারা বলেন, বাবারে আল্লাহ আমাগো মেয়র সাব, এমপি সাব ও কমিশনার সাবদেরকে যেন হায়াত দারাজ করেন। আমরা এ দোয়াই করি। তারা যেন আরো বেশি করে আমাগো এলাকার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পারেন। আমরা সে দোয়াই করি সবসময়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর আওয়ামীলীগের দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বিভিন্ন স্তরের মানুষ ও এলাকাবাসী।