অভয়নগরে বাবার উপর অভিমান করে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

অপরাধ

মো. সুমন হোসেন, অভয়নগর : যশোরের অভয়নগরে বাবার ওপর অভিমান করে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী ঘরে ডাবার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে উপজেলার মধ্যপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ঐ শিক্ষার্থী শিমু রাণী বিশ্বাস (১১) নওয়াপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ের ছাত্রী এবং ওই গ্রামের মুক্ত কুমার বিশ্বাসের মেয়ে।


বিজ্ঞাপন

পারিবারিক সুত্রে জানা গেছে, শিমু রানী বিশ্বাস সকাল ৯ টার দিকে বাড়িতে টিভি দেখছিল। এ সময় তার বাবা মুক্ত কুমার বিশ্বাস মেয়ের হাত থেকে টিভির রিমোট কেড়ে নিয়ে ফেলে দেয়। এতে অভিমান করে সে পাশের ঘরে গিয়ে ডাবার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পরে প্রতিবেশীদের সহযোগিতায় শিমুর লাশ নামিয়ে অভয়নগর স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো: মুক্তাদিরুল হক শুভ জানান, বেলা পৌনে ১১ টার সময় শিমু বিশ্বাস নামে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। তার গলায় ফাঁস লাগানো চিহৃ রয়েছে।

পরে তাকে পারিবারিক সম্মতিতে ময়না তদন্ত ছাড়াই নওয়াপাড়া মহাশ্মশানে ঐদিন সন্ধ্যায় তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয় বলে জানা গেছে।