দীর্ঘ দিনের দু’পক্ষের দ্বন্দ্বের অবসান ঘটালেন পুলিশ সুপার

অপরাধ

দ্বন্দ্ব ছেড়ে শান্তিতে বসবাসের অঙ্গীকার


বিজ্ঞাপন

সৈয়দ রমজান, মির্জাপুর,নড়াইল : নড়াইল লোহাগড়া থানাথীন কাশিপুর ই্উনিয়নের গন্ডব ও চালিঘাট দুই গ্রামের মধ্যে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল বিষয়টি পুলিশ সুপার এর নজরে আসে। দীর্ঘ দিনের চলমান গ্রাম্য বিরোধ নিরসন এর লক্ষে পুলিশ সুপার এর উদ্যোগে লোহাগড়া থানার আয়োজনে

৬ আগস্ট শুক্রবার বিকাল টার সময় লোহাগড়া থানাধীন কাশিপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীর কুমার রায় পিপিএম(বার), পুলিশ সুপার নড়াইল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান লোহাগড়া শিকদার আব্দুল হান্নান রুনু, অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আলাউদ্দিন মুন্সি, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি সৈয়দ মশিউর রহমান এবং এলাকার গন্যমান্য ব্যক্তিসহ বিভিন্ন গনমাধ্যম কর্মী ।

উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন নড়াইল লোহাগড়ার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন ।

আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় সাবেক মেম্বর সাইফার ও বিপ্লব হোসেন সহ উভয় গ্রুপের নেতৃত্বদানকারী লোকজন ভবিষ্যতে কোন রুপ আইন-শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত হবেন না বলে অঙ্গিকার করেন এবং উভয় গ্রুপ ঢাল-সড়কি জমা প্রদান করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন পরবর্তীতে যারা আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাবে তাদেরকে আমরা কঠোর হস্তে দমন করব।

তিনি আরো বলেন আমরা চাই আপনারা সবাই মিলে মিশে শান্তিতে বসবাস করেন এবং নড়াইল জেলা পুলিশ সবসময় শান্তি প্রিয় মানুষের পাশে থাকবে ।