স্ত্রী-কন্যা নিয়ে নানাবাড়িতে আশ্রয়; আত্মীয়ের হয়রানি, পুলিশের ব্যবস্থা

অপরাধ

মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং‌কে পাঠা‌নো মেসে‌জের ভি‌ত্তি‌তে ব্যবস্থা
আজকের দেশ রিপোর্ট : করোনাকালে চাকরি হারিয়েছেন। আয় রোজগার নেই। তাই, স্ত্রী-সন্তান নিয়ে পারিবারিক আয়োজনেই নানাবাড়িতে উঠেছেন এক ভদ্রলোক। রাজধানীর তেজগাঁওয়ে তার নানা বাড়ি।


বিজ্ঞাপন

আত্মীয়রা অনেকেই দেশের বাইরে থাকেন। বাড়ির কয়েকটি ফ্লোরে ভাড়াটিয়া রয়েছে। তিনি উঠেছেন ছাদে। ছাদের উপর কয়েকটি রুম রয়েছে। তারই দু’টিতে উঠেছেন তিনি। ছাদের একটি রুমে তারই এক মামাতো ভাই থাকেন।

এরা দীর্ঘদিন থাকেন এখানে। মামাতো ভাই প্রায়ই ছাদের রুমে আসর বসায়। নানা জায়গা থেকে কমবয়সী ছেলেরা এসে এখানে আড্ডা জমায়। সারারাত হৈ হুল্লোড় করে। ইচ্ছাকৃতভাবে ভদ্রলোক ও তার দুই কন্যাসহ পরিবারকে হয়রানি করে।

কাউকেই মানে না সে। মামা ও পরিবারের অন্যদেরকে জানিয়ে কোনো সমাধান হয়নি।

কোনোভাবেই সহ্য করতে না পেরে ভদ্রলোক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে লিখেন। ত‌বে, তি‌নি কো‌নো মামলায় জড়া‌তে চান না ব‌লে উ‌ল্লেখ করেন।

তার বার্তা পেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি কাজী আবুল কালামকে দায়িত্ব দেয়া হয়। ভদ্রলোক ও তার পরিবারের নিরাপত্তা ও শান্তিপূর্ণ জীবনযাপনের জন্য প্রয়োজনীয় উদ্যোগ নিতে নির্দেশনা দেয় মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং।

এর প্রেক্ষিতে, ওসি তেজগাঁও শিল্পাঞ্চল থানার উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সহায়তা ও মধ্যস্থতায় পারিবারিক সম্প্রীতি অটুট রেখে সমস্যাটি সমাধানের উদ্যোগ গ্রহণ করা হয়।

উ‌ল্লেখ্য, ভুক্ত‌ভোগীর স‌র্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা বি‌বেচনায় প্র‌যোজ্য ক্ষে‌ত্রে ঘটনার সা‌থে সং‌শ্লিষ্ট ব্য‌ক্তি ও বিষয়াদির নাম প‌রিচয় প্রকাশ না করার প‌লি‌সি অনুসরন ক‌রে থা‌কে মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং।