সরকারের আর্সেনিক মুক্ত ডিপ-টিউবওয়েল বিতরণে অসাধু কর্মকর্তাদের দুর্নীতি

অপরাধ

সৈয়দ রমজান হোসেন, মির্জাপুর, নড়াইল : বাংলাদেশ সরকারের শহর এবং গ্রামে ডিপ-টিউবওয়েল বসানোর উদ্দেশ্য হলো আর্সেনিক, আয়রন ও দুর্গন্ধমুক্ত নিরাপদ পানি ব্যবস্থা। অথচ বিতর্কিত কিছু জনপ্রতিনিধি এবং দালাল চক্রের কারণে সরকার নির্ধারিত অর্থের অতিরিক্ত অর্থ গুনতে হচ্ছে জনসাধারণ কে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, কিছু অসাধু জনপ্রতিনিধি এবং এক শ্রেণির দালাল ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন সমবায় মমন্ত্রনালয়ের কিছু অসাধু কর্মকর্তাদের সমন্বয়ে গড়ে তোলা একটি ধসাধু সিন্ডিকেট বিভিন্ন সময়ে গ্রামের সহজ সরল মানুষকে ঠকিয়ে , কিছু সহজ সরল মানষের নিকট থেকে সরকার নির্ধারিত অর্থের অতিরিক্ত ১৫, ২০, ২৫ এবং ৩০ হাজার টাকা পর্যন্ত নিয়ে থাকেন যা আাইনত দনডনীয় অপরাধ।

নড়াইল সদর উপজেলার সকলের অবগতির জন্য স্থানীয় ভাইস চেয়ারম্যান জানান, গভীর নলকূপ এর জন্য সরকারি খরচ সোনালি ব্যাংকে ৭০৬০ টাকা এবং নরমাল টিউবওয়েল গুলো তে ২৫৬০ টাকা। এই টাকা ব্যাতিত অন্য কোন টাকার প্রয়োজন নেই !

যদি কোন দালাল বা চেয়ারম্যান মেম্বার অতিরিক্ত টাকা দাবী করে তাহলে যথাযথ কর্তৃপক্ষের নিকট অভিযোগ করুন।

সাধারন জনগণের উদ্দেশ্য তিনি বলেন, টাকা শুধুমাত্র সোনালী ব্যাংকে চালানের মাধ্যমে জমা দিতে হবে কারও হাতে টাকা দেওয়া যাবে না !

এসব তথ্য সংবাদ মাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান।