জিএমপি টঙ্গী পূর্ব থানায় মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৪

অপরাধ

গাজীপুর প্রতিনিধি : মঙ্গলবার ৩১ আগস্ট ভোর সাড়ে ৫ টা থেকে সকাল ৭টা ১৫ মিনিট পর্যন্ত গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ (দক্ষিণ) বিভাগ নেতৃত্বে অপরাধ(উত্তর) বিভাগ ও ডিবি’র সমন্বয়ে টঙ্গী পূর্ব থানাধীন কেরানীরটেক বস্তিতে মাদক উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত অভিযানকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী ০১। ঝর্ণা আক্তার(২৪), পিতা-নূর ইসলাম, সাং-আমতলী কেরানীরটেক, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুরকে ৪৫(পয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০০ (এক হাজার) টাকার জাল নোট সহ গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ী (২) জাকির হোসেন নবীন(২৫), পিতা-মৃত আব্দুল হামিদ, মাতা-জয়তুন নেছা, সাং-আমতলী কেরানীরটেক, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুরকে ১১২(একশত বার) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩,০২,২৮০/- (তিন লক্ষ দুই হাজার দুইশত আশি) টাকা সহ গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ী (৩) কুলসুম বেগম(২৬), পিতা-আলাল উদ্দিন, স্বামী-জাহিদুল ইসলাম জীবন, সাং-আমতলী কেরানীরটেক, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুরকে ২৩ (তেইশ) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ১২,৩৮০/- (বার হাজার তিনশত আশি) টাকা সহ গ্রেফতার করা হয়।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন আছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন।

এছাড়াও ১১(এগার) জন সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়। সন্দেহভাজন ১১(এগার) জন ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

মাদক উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।