কেএমপি’তে ইয়াবাসহ গ্রেফতার ২

অপরাধ

মামুন মোল্লা, খুলনা : বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর দুপুর ১২ টা ১০ মিনিটে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছোট বয়রা করিমনগর রোডস্থ হোল্ডিং-৩২/২, আব্দুর সাত্তার এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ০১) জুয়েল হোসেন মৃধা(২৯), পিতা-জাফর হোসেন মৃধা, সাং-মোল্লাপাড়া, মৃধাবাড়ী, থানা-আগৈলঝারা, জেলা-বরিশাল, এ/পি সাং-হোল্ডিং নং-৩২/২, ছোট বয়রা করিমনগর, আব্দুর সাত্তার এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনাকে ৪০০ (চারশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

এছাড়াও অপর একটি ঘটনায় বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর দুপুর দেড়টায় খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন ডালমিল বাইলেন রোডস্হ খুলনা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের সামনে পাঁকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ০২) ওমর ফারুক শেখ (৪১), পিতা-মৃত: নূর মোহাম্মদ শেখ, মাতা-ছায়েরা বেগম, সাং-বিপরা আজগড়া শেখবাড়ী, থানা-তেরখাদা, জেলা-খুলনা, এ/পি সাং-২৯/১ শেখ সোহরাব আলী সড়ক, ঘোষবাড়ী লেন, সুমন শেখ এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনাকে ৫০০ (পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ওমর ফারুক শেখ(৪১) এর বিরুদ্ধে ১০ (দশ) টি এবং মাদক ব্যবসায়ী জুয়েল হোসেন মৃধা(২৯) এর বিরুদ্ধে ১ (এক) টি মাদকের মামলা রয়েছে। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।