মুন্সীগঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময়

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর মুন্সীগঞ্জ জেলার সদর থানাধীন আধারা ইউনিয়নের চরসৈয়দপুর মিনাবাজার এলাকায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেন মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুমন দেব ।


বিজ্ঞাপন

উক্ত মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গদের সাথে স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে বিরোধ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং সংক্রান্ত বিষয়াদি নিয়ে উন্মুক্ত আলোচনা করেন। বিট পুলিশিং এর মাধ্যমে সামাজিক বিভিন্ন সমস্যা সমাধানের আহ্বান জানান।

এছাড়াও আধারা ইউনিয়নস্থ চিতলিয়া বাজারের বণিক সমিতির নেতৃবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময়কালে তারা জানান যে, এই বাজারটি সর্ম্পূণ সিসিটিভি ক্যামেরার আওতাভূক্ত এবং রাত্রীকালীন নিরাপত্তার জন্য নাইটগার্ড রয়েছে।

উপস্থিত সকলকে বাজার এলাকায় যাহাতে সম্পত্ত্বি সংক্রান্ত কোন প্রকার অপরাধ সংগঠিত না হতে পারে সে জন্য সর্বদা সতর্ক থাকার পরামর্শ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মোঃ মিনহাজ-উল-ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, মুন্সীগঞ্জ সার্কেল। অফিসার ইনচার্জ, মুন্সীগঞ্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক এবং অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, মুন্সীগঞ্জ মোঃ আবুল কালাম আজাদ, পিপিএম সহ স্থানীয় ব্যক্তিবর্গ।