মোটরসাইকেল চোর চক্রের ৪ জনকে গ্রেপ্তার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মাগুরা থেকে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য কে গ্রেফতার করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশের একটি বিশেষ টিম। গ্রেফতার কৃত দের সবার বাড়ি মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের শ্রীকুন্ডি (ঘোপডাংগা) এলাকায়
এদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।


বিজ্ঞাপন

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন নয়ন মোল্যা (২৫), মো: মিন্টু মিয়া (৩৫), মো: ইমরুল হাসান আনিচ (২৫), মোস্তফা মোল্যা (৪২)। এদের সবাইকে তাদের বাড়ি মাগুরা সদর উপজেলার শ্রীকুন্ডি (ঘোপডাংগা) এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা দীর্ঘদিন ধরে গোপালগঞ্জের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতেন।

এদের সবার বাড়ি মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের শ্রীকুন্ডি এলাকায়। এদলের ১৪ সদস্যকে এর আগে ও আজ কাল দুইদিনে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে পালসার, টিভিএস কোম্পানীর তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

অভিযুক্তদের জেল হাজতে পাঠানো হয়েছে। জিজ্ঞাষাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করা হবে। এই চক্রের আরও সদস্য ও গাড়ি উদ্ধারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

মোটরসাইকেল চালকদের গতিবিধি লক্ষ্য রাখেন। হয়েছে। জিজ্ঞাষাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করা হবে। এই চক্রের আরও সদস্য ও গাড়ি উদ্ধারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।