চট্টগ্রামে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকা হতে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলিসহ শীর্ষ সন্ত্রাসী মহিউদ্দিন জনি সহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭ সেপ্টেম্বর ১০ টায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় অভিযান চালিয়ে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধারসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মহিউদ্দিন জনি (৩৩), পিতা- মোঃ জসিম উদ্দিন, সাং- চাকতাই, থানা- বাকলিয়া, চট্টগ্রাম মহানগর এবং ২। শেখ মোহাম্মদ শাকিল (৩২), পিতা- শেখ মোহাম্মদ ইউসুফ, সাং-দক্ষিণ কাট্টলী, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগর বলে জানা যায়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

এখানে আরও উল্লেখ্য যে, চট্টগ্রামের রাজাখালীতে গত ২৭ জুন মহিউদ্দিন জনির অবৈধ অস্ত্র উচিয়ে শোডাউনের ভিডিও ও স্থিরচিত্র বিভিন্ন সংবাদ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়, যা পরবর্তীতে উক্ত এলাকা সহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্য এবং জনমনে ভীতির সৃষ্টি করে।