নওগাঁ’র রাণীনগরে সুইসাইড নোট লিখে যুবকের আত্মহত্যা

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে অনলাইনের অফিস ঘর থেকে বকুল হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় উপজেলার মিরাট উত্তরপাড়া বাজারে তার অফিস ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট (চিরকুট) পাওয়া গেছে।


বিজ্ঞাপন

চিরকুটে আত্মহত্যার করান হিসাবে ওই যুবক ঋণগ্রস্থ ও হতাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছেন এমনটি লেখা আছে।

তবে যারা যুবক বকুলের কাছ থেকে টাকা-পয়সা পাবেন তাদের কাছ থেকে চিরকুটের লেখা অনুযায়ী মাফও চেয়েছেন তিনি। বকুল হোসেন উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামের জাইদুল ইসলামের ছেলে।

নিহতের বাবা জাইদুল ইসলাম জানান, আমার ছেলে অনলাইনে (নেটের) কাজ করতেন।

মিরাট উত্তরপাড়া বাজারে তার নেটের অফিস ঘরও ছিল। রবিবার দুপুরে আমরা একসাথে খাবার খায়।

খাবার খেয়ে আমি আমার কাজে চলে যায়। আর ছেলে বকুল খাবার খাওয়ার পর একটু বিশ্রাম করে আনুমানিক সাড়ে তিন টার দিকে বাজারে তার নেটের অফিসে চলে যান। কিছুক্ষণ পর স্থানীয় লোকজন আমাকে ফোন দিয়ে বাজারে ডাকেন।

আমি বাজারে এসে তার অফিস ঘরে গিয়ে দেখি অফিস ঘরের তীঁরের সাথে গলায় দড়ি বাঁধানো ছেলের লাশ ঝুলছে।

পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ সন্ধ্যায় আমার ছেলের লাশ উদ্ধার করে করে নিয়ে যায়। তবে বকুলের মৃত্যুর সঠিক কারণ বলতে পারেননি তার পরিবার।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, ঘটনাটি জানার পর ঘটনাস্থল থেকে এদিন সন্ধ্যায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সুইসাইড নোটে ঋণগ্রস্থ ও হতাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক এমনটিই লেখা আছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানিয়েছেন ওই কর্মকর্তা।