প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিএমপির দোয়া মাহফিল

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে গতকাল ২৮ সেপ্টেম্বর, মঙ্গলবার দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের সদর দপ্তরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আয়োজিত হল বিশেষ দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি।


বিজ্ঞাপন

দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে তিনি দারিদ্র্য নিপীড়িত দেশকে করেছেন উন্নয়নের রোলমডেল, সকল সূচকে শক্ত ভিত্তির উপর দাড় করিয়ে বিশ্ব নেতাদের কাছে তিনি স্টার অব দ্যা ইস্ট, বাস্তুচ্যুত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি ভূষিত হয়েছেন মাদার অব হিউমিনিটি উপাধিতে, জলবায়ু পরিবর্তন রোধে কার্যকর ভূমিকা পালন করে তিনি ভূষিত হয়েছেন চ্যাম্পিয়ন অব আর্থ উপাধিতে।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম এর সভাপতিত্বে আয়োজিত দোয়া ও মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে জন্মদিন উপলক্ষে জনক চত্ত্বরে স্মারক বৃক্ষ রোপন করেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।