মন্ট্রিলের সমৃদ্ধ ইতিহাস

আন্তর্জাতিক জাতীয়

বিশেষ প্রতিবেদক : লায়ন ২০২২ এ মন্ট্রিলের সমৃদ্ধ ইতিহাস এবং সংস্কৃতি নিন! সুন্দর আর্কিটেকচার এবং গুঞ্জন শিল্পকলা দৃশ্য থেকে শুরু করে বিভিন্ন ধরনের ক্যাফে, রেস্তোরাঁ এবং দোকান পর্যন্ত, মন্ট্রিয়াল এলসিকন ২০২২ এর অভিজ্ঞতা প্রদান করে যেমনটি আগে কখনও হয়নি!


বিজ্ঞাপন

Palais des Congrès de Montréal Exhibit Hall এ, যেখানে কনভেনশন অনুষ্ঠিত হয়, আপনাকে সুন্দর সমসাময়িক জানালা এবং আধুনিক শিল্প দ্বারা স্বাগত জানানো হবে যা সত্যিই লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের অবিশ্বাস্য বৈচিত্র্যের প্রতিনিধিত্ব করে।

লায়ন্স ইন্টারন্যাশনাল কর্মীদের পাশাপাশি বিশ্বজুড়ে লায়ন্স এবং লিওসের সাথে এক্সিবিট হলে যোগ দিন যখন আমাদের প্রতিষ্ঠানের অনেক দিক অন্বেষণ করে। এবং যদি আপনি ভাল অবস্থানে একটি ক্লাবের প্রতিনিধি হন, তাহলে আন্তর্জাতিক নির্বাচনে ভোট দিন।

বিখ্যাত বেল সেন্টারে আমাদের সাথে যোগ দিন, আমাদের পূর্ণাঙ্গ সেশনে বিশ্ব-বিখ্যাত মূল বক্তাদের বিভিন্ন বিষয় শুনতে। এবং অবশ্যই, আমাদের সাংগঠনিক নেতাদের কাছ থেকে লায়ন্স ইন্টারন্যাশনালের অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ সম্পর্কে শুনুন। কিন্তু এটাই সব নয়-ইন্টারন্যাশনাল শোতে, যা বেল সেন্টার অঙ্গনেও অনুষ্ঠিত হবে, আপনি বিশ্বমানের বিনোদন পেতে পারেন!

পরিষেবার সুযোগ ছাড়া এটি লায়ন হবে না – যা আমরা আপনাকে তারিখের কাছাকাছি সম্পর্কে বলব। সারা বিশ্বের হাজার হাজার সিংহের সমন্বয়ে জাতিদের প্যারেডে অংশ নিন, অথবা কেবল উপভোগ করুন।

নিরাপদ থাকা, বরাবরের মতো, নিরাপত্তা সবসময় আমাদের জন্য একটি সর্বোচ্চ অগ্রাধিকার।

এই বছর, আমরা স্থানীয় কর্মকর্তাদের সাথে সমস্ত সুপারিশকৃত স্বাস্থ্য ও সুরক্ষা নির্দেশিকা প্রয়োগ করতে অংশীদার হব।

লায়ন ২০২২ এর কাছাকাছি আসার সাথে সাথে আমরা আপনাকে নিরাপত্তা পদ্ধতি সম্পর্কে আরও জানাব।

কানাডায় যাওয়া: প্রবেশের প্রয়োজনীয়তা
এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে কানাডায় প্রবেশের জন্য কিছু প্রয়োজনীয়তা রয়েছে।

আপনার যা প্রয়োজন হবেঃ

একটি আপ টু ডেট পাসপোর্ট
প্রমাণ যে আপনি সম্পূর্ণরূপে টিকা পেয়েছেন
আপনার যদি কিছু সাহায্যের প্রয়োজন হয়, আপনি লায়ন্স ইন্টারন্যাশনাল থেকে একটি আমন্ত্রণ পত্র অনুরোধ করতে পারেন। এখানে আরো তথ্য পান।

অনুগ্রহ করে লক্ষ্য করুন যে পাসপোর্টের প্রক্রিয়াকরণের সময় এবং পাসপোর্টের জন্য ভিসার সময় বর্তমানে গড়ে ৪.৫ মাস থেকে ৫ মাস সময় নেয়। তাই এখনই যথাযথ পরিকল্পনা করুন, যাতে আমরা আপনাকে লায়ন ২০২২ এ দেখতে পারি!

আমরা বিশ্বজুড়ে আমাদের সিংহ এবং লিওসকে সুন্দর মন্ট্রিয়ালে আবার একসাথে আসার জন্য উচ্ছ্বসিত!

আপনি এখন ২০২২ আন্তর্জাতিক সম্মেলনের জন্য নিবন্ধন সাইটে নিবন্ধন করতে পারেন।