সরিষাবাড়ীতে চেয়ারম্যান প্রার্থীর মোটর সাইকেল শোভাযাত্রা

সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত‌্যাশায় বীর মুক্তিযোদ্ধা সন্তান আশরাফুল আলম মানিক ইউনিয়ন বাসীর কছে দোয়া ও সমর্থনের জন্য মোটর সাইকেল ও অটোরিক্সা নিয়ে শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন।


বিজ্ঞাপন

আজ বুধবার (১৩অক্টোবর )দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি শহীদ মিনার থেকে এ শোভা যাত্রা শুরু করে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি তারাকান্দি শহীদ মিনারে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে সমাবেশে নৌকার মনোনয়ন প্রত‌্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল আলম মানিক বক্তব‌্য রাখেন। এ সময় আরও বক্তব‌্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি রইছ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আজমত আলী, জামালপুর ট্রাক ,কভার্ড,ট্যাংক লড়ী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তোজাম্মেল হক টিটু,জেলা ছাত্রলীগের সদস্য আসাদুজ্জামান বাবু প্রমুখ।এ মোটর সাইকেল শোভাযাত্রায় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং ভোটারগণ অংশ নেন।
শেখ হাসিনার সরকারের উন্নয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর নির্দেশনায় প্রাকৃতিক দুর্যোগে ও করোনাকালীন ও বন‌্যার্ত মানুষের এবং শিক্ষার্থীদের মাদক থেকে দঃরে রাখতে বিভিন্ন খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন সহ গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়ানো অব‌্যাহত রাখতে সামাজিক কর্মকান্ড অব‌্যাহত রেখেছেন আশরাফুল আলম মানিক মিয়া। তিনি জনগণের ব‌্যাপক সাড়াও পাচ্ছেন।