সবাই মিলে ধর্মব্যবসায়ীদের প্রতিহত করতে হবে

রাজধানী

বিশেষ প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই মিলে ধর্মব্যবসায়ীদের প্রতিহত করতে হবে।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার ২১ অক্টোবর, সন্ধ্যায় রাজধানীর উত্তরা কমিউনিটি সেন্টারে আয়োজিত উত্তরা আর্টিস্ট অ্যাসোসিয়েশনের মাঝে ভালবাসার প্রনোদনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি ধর্মকে পুঁজি করে রাজনীতি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে, এই বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

মোঃ আতিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে, প্রতিষ্ঠা করতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

তিনি বলেন, নগরপিতা হিসেবে নয়, নৈতিক দায়িত্ববোধ থেকে নগরবাসীর সেবক হিসেবেই তিনি কাজ করে যেতে চান।

ডিএনসিসি মেয়র প্রধান অতিথি হিসেবে নিজের গুরুত্বপূর্ণ বক্তৃতা শেষে উত্তরা আর্টিস্ট অ্যাসোসিয়েশনের মাঝে ভালবাসার প্রনোদনা হিসেবে ৭ লক্ষ টাকার একটি চেক তুলে দেন।

ভালোবাসার এই প্রণোদনায় মেয়র মোঃ আতিকুল ইসলাম ২ লক্ষ টাকা, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আফসার উদ্দিন ১ লক্ষ টাকা, ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইসহাক মিয়া ১ লক্ষ টাকা, ৪৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জয়নাল আবেদীন ৫০ হাজার টাকা, ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাইদুল ইসলাম মোল্লা ৫০হাজার টাকা, ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ডি. এম. শামীম ৫০ হাজার টাকা এবং ১, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর হাছিনা বারী চৌধুরী ১ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করেন।

এসময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির ১ নম্বর অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মোঃ জুলকার নায়ন এবং সংশ্লিষ্ট কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।