অভয়নগরে প্রেমিকের এসিডে ঝলসে মারা গেলো প্রেমিকা

অপরাধ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে বিয়ের জন্য চাপ সৃষ্টি করায় প্রেমিকাকে এসিড ছুড়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রেমিক। নিহত মিল শ্রমিক প্রেমিকা কেয়া বেগম (৩০) অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের মৃত-আবুল কালামের মেয়ে। প্রেমিক শামিম (৩৫) যশোরের অভয়নগর ও খুলনার ফুলতলা উপজেলার শেষ সীমানা নামক এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।
সোমবার দুপুরে নওয়াপাড়ার স্বনামধন্য চামড়া মিল এস এ এফ এ কর্মরত অবস্থায় এ ঘটনা ঘটে। তারা উভয়ে ওই মিলের শ্রমিক বলে পুলিশ নিশ্চিত করেছে।
নিহত কেয়ার প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানাগেছে, কেয়া বেগম স্বামী পরিত্যাক্তা। তার ১২/১৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী পরিত্যাক্তা কেয়া ১০ বছরেরও অধিক সময় ধরে এসএএফ চামড়ার মিলে সাধারণ শ্রমিকের কাজ করে। একই মিলে শ্রমিকের কাজ করে শেষ সীমানা এলাকার শামিম। শেষ সীমানা এলাকায় কেয়ার বড় বোনের শ্বশুর বাড়ি। সেই সুবাদে ঘনিষ্টতা হয় শামীমের সাথে। ঘনিষ্টতা এক সময় প্রেমের সম্পর্কে রূপ নেয়। সম্প্রতি কেয়া শামীমকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করতে শুরু করে। কেয়ার প্রতিবেশীরা দাবি করেন, এ ঘটনাকে কেন্দ্র করেই শামীম কেয়াকে মিলে কর্মরত অবস্থায় সারা শরীরে এসিড ছুড়ে ঝলসে দেয়। কেয়া এসিডে ঝলসে ছটফট করতে থাকলে রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে শামিম। মিলে কর্মরত অন্যান্য শ্রমিকরা ছুটে এসে শামীমকে পুলিশে সোপর্দ করে এবং আহত কেয়াকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে কেয়া মারা যায়।
এদিকে কেয়ার পরিবারের সদস্যদের সাথে কথা বলার চেষ্টা করে তাদের পাওয়া যায়নি। ফলে বক্তব্য সংযুক্ত করা সম্ভব হয়নি।
এ বিষয়ে অভয়নগর থানার অিফিসার্স ইনচার্জ কেএম শামীম হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত শামীমকে আটক করা হয়েছে। প্রাথমিক জ্ঞিাসাবাদ চলছে। মামলা প্রক্রিয়াধীন। বিস্তারিত পরে জানানো হবে।


বিজ্ঞাপন