মানিকগঞ্জের স্বেচ্ছাসেবক লীগে আবুল বাশারকে না রাখার দাবি

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির সাথে মোঃ আবুল বাশারকে না রাখার জন্য এবং তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ অনুরোধ জানিয়েছেন ওই জেলার সাবেক ছাত্রলীগ নেতারা। মঙ্গলবার (২৬ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বরাবর চিঠি দিয়ে এই আহ্বান জানানো হয়।


বিজ্ঞাপন

চিঠিতে উল্লেখ করা হয়, আমরা নিম্নস্বাক্ষরকারীগণ ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির সাথে জড়িত ।

আমরা দীর্ঘ দিন যাবৎ ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দেশের ক্লান্তিগগ্নে বিভিন্ন উদ্বুদ্ধ পরিস্থিতিতে আমরা সঠিক ধারার সম্মুখে নেতৃত্ব প্রদান করেছি ।

আমরা সুনামের সহিত উপমহাদেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির থেকে সাবেক হওয়ার পর , বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম ঐতিহ্যবাহী সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ , মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির সাথে সম্পৃক্ত । কিন্তু ঐতিহ্যবাহী এই আদর্শিক সংগঠনকে বিতর্কিত ও কালিমা লেপনের উদ্দেশ্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির সাথে মোঃ আবুল বাশার , পিতাঃ মৃত হাজী আব্দুর রাজ্জাক , নামে মানিকগঞ্জ শীর্ষ মাদক ও কিশোর গ্যাং এর প্রতিষ্ঠা এই সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে পড়েছে ।

যা বিভিন্ন রাষ্ট্রীয় সংস্থা ও বাংলাদেশের প্রথম সারির ইলিকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় ধারাবাহিক প্রকাশিত হয়েছে ।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল অর্জনে দেশ ও জনস্বার্থ বিরোধী লোকের কারণে বিলীন হতে বসেছে ।

এমন পরিস্থিতিতে আমরা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানিকগঞ্জ জেলা শাখার রাজনীতির সাথে মোঃ আবুল বাশার কে না রাখার জন্য এবং তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি ।

চিঠিতে আরও উল্লেখ করা হয়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নকে বিতর্কিত ও কালিমা লেপনকারী মাদক কারবারী চোরাচালান , সন্ত্রাস , কিশোর গ্যাং , অশিক্ষিত এরকম জঘন্য চরিত্রের লোকের সাথে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানিকগঞ্জ জেলা শাখার নিম্ন স্বাক্ষরকারী সকল প্রার্থীগণ তাহার সমাজ বিরোধী কার্যকালাপে কারণে সংগঠনে না থাকার ইচ্ছা পোষন করছি । অতএব , সভাপতি / সম্পাদকের নিকট আকুল আবেদন এই যে , এ ধরনের সমাজ বিরোধী , ভয়ঙ্কর ব্যক্তির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সুন্দর ও পরিচ্ছন্ন ব্যক্তিদের দিয়ে কমিটি প্রদানে ব্যবস্থা গ্রহণ করে বাধিত করিবেন ।

চিঠিতে স্বাক্ষরকারীরা হলেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যডভোকেট আবু বক্কর সিদ্দিক খান তুষার, মোঃ সেলিম পারভেজ, মোঃ রফিকুল ইসলাম চৌধুরী রানা, আডভোকেট সাদিকুল ইসলাম সোহা, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিদুজ্জামান মহিদ, মোঃ এনামুল হক রুবেল ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইনামুল ইসলাম সাকিব।