জেলা পুলিশ যশোরের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : রবিবার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এর সভাপতিত্বে জেলার সকল ইউনিট প্রধান কর্মকর্তাগণের উপস্থিতিতে জেলার মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অপরাধ সভার শুরুতেই গত মাসের অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

অপরাধ সভায় নভেম্বর- ২০২১ মাসের অভিন্ন মানদন্ডের আলোকে পুরস্কার প্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয় এবং তাদের হাতে ক্রেস্ট এবং অর্থ পুরস্কার তুলে দেন পুলিশ সুপার ।

নভেম্বর- ২০২১ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাগণ যথাক্রমে,
অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর।

অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন, মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনর্চাজ, কোতয়ালী মডেল থানা, যশোর।

অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস ইন্সপেক্টর (নিরঞ্জ) মিলন কুমার মন্ডল, অভয়নগর থানা, যশোর।

অভিন্ন মানদন্ডের আলোকে বিশেষ পুরস্কার এসআই(নিরস্ত্র) মোঃ আনছারুল হক, কোতয়ালী মডেল থানা, যশোর।

অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ এসআই(নিরস্ত্র) মোঃ কামাল হোসেন, কোতয়ালী মডেল থানা, যশোর।

অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ এএসআই(নিরস্ত্র) মোঃ আল মিরাজ খান, কোতয়ালী মডেল থানা, যশোর।

অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ বিট কর্মকর্তা এসআই(নিরস্ত্র) মোঃ হাফিজুর রহমান, চাঁচড়া পুলিশ ফাঁড়ী, কোতয়ালী মডেল থানা, যশোর।

এছাড়াও অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস গ্রাম পুলিশ হলেন- মোঃ কামাল হোসেন, বাঘারপাড়া থানা, যশোর, মোঃ জয়নাল আবেদীন, কোতয়ালী মডেল থানা, যশোর ও মোঃ ইসহাক হোসেন, কোতয়ালী মডেল থানা, যশোর। সভায় বলা হয় কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান আরো বৃদ্ধি করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন রেশমা শারমিন, পুলিশ সুপার, পিবিআই, যশোর , মোহাম্মদ জাহাংগীর আলম, অতিঃ পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর, মোহাম্মদ বেলাল হোসাইন, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর , মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল, যশোর, জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারন” সার্কেল, যশোর, আশেক সুজা মামুন, সহকারী পুলিশ সুপার, মনিরামপুর সার্কেল, যশোর, হাইওয়ে পুলিশ কর্মকর্তা যশোর, আরআই পুলিশ লাইন্স, যশোর, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, যশোর, সকল থানার অফিসার ইনচার্জগণ, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ট্রাফিক ইন্সপেক্টর(প্রশাসন), আরও-১, রিজার্ভ অফিস যশোরসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।