লঞ্চের কেবিন থেকে নারীর মরদেহ উদ্ধার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বরিশাল লঞ্চ ঘাটে এমভি কুয়াকাটা ২ লঞ্চের স্টাফ কেবিন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে লঞ্চটির নিচতলায় পেছনের দিকে স্টাফ কেবিন থে‌কে তার মরদেহ উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

মরদেহ উদ্ধারের পর তদন্ত শুরু করে একাধিক আইনশৃংখলা বাহিনী। ফিংগার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হয়েছে।

নিহতের নাম শারমিন আক্তার। সে ঢাকার তেজগাও শিল্প এলাকার কুনিপাড়ার বাসিন্দা মো. এনায়েত হোসেন ফকিরের মেয়ে।

শুক্রবার সকালে যাত্রিকে তুলে দেয়ার জন্য লঞ্চ স্টাফরা কেবিনে গিয়ে দেখতে পায় বাইরে থেকে তালা দেয়া। পরে নিজস্ব চাবি দিয়ে কেবিন খুলে লাশের সন্ধান পায়।

লঞ্চ স্টাফরা জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় শারমিনকে নিয়ে এক যুবক লঞ্চে উঠে লস্কর কেবিন ভাড়া করে। এরপর থেকে তারা আর রুম থেকে বের হয়নি। রাত ৯টায় লঞ্চ ঢাকা ঘাট ছাড়ার পর লস্করা রাত সাড়ে ১০টায় ওই কক্ষ থেকে ভাড়া নিয়ে আসে।

আজ সকাল ৫টায় লঞ্চ বরিশাল ঘাটে আসে। সকালে তার লাশ উদ্ধার হয়। কোতয়ালী পুলিশ, নৌ পুলিশ, পিবিআই এবং সিআইডির লোকজন এসে লাশ বের করে মর্গে পাঠায়। এসময় নিহতের পরিচয় নিশ্চিত করা হয়।

নৌ-পু‌লিশ বরিশাল অঞ্চলের সহকা‌রী পু‌লিশ সুপার হা‌বিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণীকে হত্যা করা হয়েছে। তার সঙ্গে থাকা তরুণকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সেই তরুণের সন্ধান করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।