বঙ্গবন্ধু, দেশ এবং দেশের স্বাধীনতা অঙ্গাঙ্গিভাবে জড়িত _____পুলিশ কমিশনার বিএমপি

অপরাধ এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর’, বিকাল ৪ টায় বরিশাল জিলা স্কুল প্রাঙ্গনে সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের সহযােগিতায়, জেলা প্রশাসনের আয়ােজনে বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার ।


বিজ্ঞাপন

এসময় তিনি বলেন, যদি দেশকে জানতে চাও, দেশের স্বাধীনতার ইতিহাস জানতে চাও; তাহলে বঙ্গবন্ধুকে জানো, বঙ্গবন্ধুর আদর্শকে গভীরভাবে অনুধাবন করো, কারন বঙ্গবন্ধু, দেশ এবং দেশের স্বাধীনতা অঙ্গাঙ্গিভাবে জড়িত।

তিনি আরো বলেন, বিজয়ের মাসে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে তরুণ প্রজন্মকে বলতে চাই দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্য আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্ব স্ব অবস্থান থেকে নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করে যেতে হবে।

বইমেলার উদ্বোধন শেষে এসময় সকল অতিথিবৃন্দ বইমেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মােঃ সাইফুল হাসান বাদল, বিভাগীয় কমিশনার বরিশাল, প্রফেসর ড. মােঃ ছাদেকুল আরেফিন, উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়, এস এম আক্তারুজ্জামান রেঞ্জ ডিআইজি বরিশাল, প্রফেসর ড. মােহাম্মদ গােলাম কিবরিয়া, অধ্যক্ষ, সরকারি ব্রজমােহন কলেজ, মােঃ মারুফ হােসেন পিপিএম, পুলিশ সুপার বরিশাল, মােঃ আহসান হাবিব, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ বরিশাল, সৈয়দ ফারুক আহমেদ, প্রধান নির্বাহী কর্মকর্তা বরিশাল সিটি কর্পোরেশন, এ্যাড. তালুকদার মােঃ ইউনুস, বীর মুক্তিযােদ্ধা ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, বরিশাল জেলা, জসীম উদ্দীন হায়দার, জেলা প্রশাসক বরিশাল সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ, বই মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।