নীলফামারী পুলিশ সুপার কর্তৃক ডোমার থানা,ইউপি নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ ডোমার থানা,নীলফামারী পুলিশের আয়োজনে মঙ্গলবার ৪ জানুয়ারী ডোমার শেখ রাসেল মিনি স্টেডিয়াম দুপুর ১২ টায় ডোমার থানা ইউপি নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।


বিজ্ঞাপন

ডোমার থানা,ইউপি নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের মাঝে ব্রিফিংকালে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে জেলা পুলিশ, নীলফামারী কর্তৃক সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ভোটাররা যাতে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য মাঠে তিন স্তরের পুলিশি নিরাপত্তা বলয় সহ সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ সদস্য কাজ করবে।

সবশেষে পুলিশ সুপার বলেন ডোমার থানা বাসীকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ। তাই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে পেশাদারিত্বের সাথে সকলের দায়িত্ব পালন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর), নীলফামারী, এ.এস.এম. মুক্তারু জ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল), নীলফামারী, শাহিনা শবনম, উপজেলা নির্বাহি অফিসার, ডোমার-নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ,সহকারি পুলিশ সুপার, ডোমার-সার্কেল,নীলফামারী সহ নির্বাচনী আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স ।

ব্রিফিং করেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, ডোমার থানা, নীলফামারী ।