চট্টগ্রামে ট্রাফিক বিভাগের উদ্দোগে ট্রাফিক সপ্তাহ শুরু

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদ সড়ক নিশ্চিত করুন’ এই স্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে মঙ্গলবার ৪ জানুয়ারী থেকে থেকে শুরু হল ‘ট্রাফিক সেবা সপ্তাহ ২০২২’,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

মঙ্গলবার ৪ জানুয়ারি, বন্দর নগরীর জিইসি মোড়স্থ জিইসি কনভেনশন সেন্টারে এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

উদ্বোধন শেষে সিএমপি কমিশনার ‘আমার গাড়ি নিরাপদ’ উদ্যোগের আওতায় রেজিষ্ট্রেশনকৃত গাড়িসমূহে কিউ আর কোড সম্বলিত স্টিকার লাগানোর কার্যক্রমের সূচনা করেন।

উল্লেখ্য ‘আমার গাড়ি নিরাপদ’ উদ্যোগের আওতায় এখন পর্যন্ত নগরীর প্রায় সাড়ে বার হাজার গাড়ির রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে।

নিরাপদ সড়ক গড়ে তোলার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা এই কার্যক্রমের আওতায় পর্যায়ক্রমে নগরীর সকল সিএনজিচালিত গাড়ির রেজিস্ট্রেশন সম্পন্ন করা হবে।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পরিবহন মালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।