নরসিংদীতে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ ৩ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাব ফোর্সেস ব্যাটালিয়ন র‌্যাব-১১ নরসিংদী এর দুটি পৃথক অভিযানে নরসিংদী সদর এলাকা থেকে বিদেশী পিস্তল, বিদেশি রিভলভার, ৭ রাউন্ড গুলি সহ সহ ৩ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর একটি চৌকস অভিযানিক দল কর্তৃক গতকাল মঙ্গলবার ৪ জানুয়ারী, ২টি পৃথক অভিযানে আনুমানিক ১২ টার সময় নরসিংদী জেলার সদর থানাধীন ব্রাম্মনপাড়া অভিযান পরিচালনা করে প্রিন্স আহমেদ(২২), পিতা- মোঃ হারুন মিয়া, সাং-কাউরিয়াপাড়া, এবং খায়রুল আহমেদ(২০), পিতা-মোঃ মিন্টু মিয়া, সাং-ব্রাম্মনপড়া (ঘোষপাড়া), থানা-নরসিংদী সদর, জেলা- নরসিংদীকে ১টি বিদেশী পিস্তল ও ৬ রাউন্ড গুলি সহ গ্রেফতার হয়।

র‍্যাবের অপর একটি অভিযানে নরসিংদী জেলার সদর থানাধীন উত্তর নাগরিয়াকান্দি থেকে রাত ৩ টা ৪০ মিনিটের সময় আসিফ মিয়া কে (২১), পিতা- মৃত হবিল মিয়া, সাং-কাউরিয়াপাড়া, থানা-নরসিংদী সদর, জেলা- নরসিংদী কে ১ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী রিভলভার সহ গ্রেফতার করা হয়।

প্রাথামিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা আশে পাশে এলাকার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী।

উক্ত আসামীরা দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরা ছোয়ার বাইরে ছিল। তার বিরুদ্ধে পূর্বে অস্ত্র মামলা আছে। সে বিভিন্ন স্থানে অস্ত্র প্রদর্শন করিয়া আধিপত্ত বিস্তারের চেষ্টা করত বলে জানা যায়।