চুয়াডাঙ্গায় র‌্যাব-৬ কর্তৃক ৬৫০ ফেন্সিডিল সহ ৩ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন চুয়াডাঙ্গা-দর্শনা রোডে একটি পিকআপের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য মাদকের চালান নিয়ে গমন করবে।


বিজ্ঞাপন

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন কেদারগঞ্জ গ্রামস্থ বাংলাদেশ কৃষি গবেষনা ইনষ্টিটিউট এম.এল.টি. সাইট কার্যালয়ের সামনে চুয়াডাঙ্গা টু দর্শনাগামী পাঁকা সড়কে চেক পোষ্ট স্থাপন করতঃ সন্ধেহজনক পিকআপের উপর অভিযান পরিচালনা করে ।

উক্ত অভিযান পরিচালনা কালে মোঃ ফয়সাল (২৫), পিতা-মোঃ চুন্নু মিয়া, সাং-কুটুরী, থানা-নবাবগঞ্জ, জেলা-ঢাকা, মোছাঃ বিথী বেগম @ জাহানারা(৩৩), পিতা-মৃত জনাব মন্ডল, সাং-ভালাইপুর, থানা-আলমডাঙ্গা, জেলা-চুয়াডাঙ্গা, এবং মোঃ সাগর আলী (১৮), পিতা-লোকমান হোসেন, সাং-মজলিসপুর, থানা-দামুরহুদা, জেলা- চুয়াডাঙ্গাদেরকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ৬৫০ বোতল ফেন্সিডিল, ৩টি মোবাইলফোন, ৬টি সিমকার্ড, ১টি নীল রংয়ের মাহিন্দ্রা পিকআপ এবং নগদ-৪১,৫৩০ টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর করে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।