জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার নড়াইল

অন্যান্য এইমাত্র

মোঃ রফিকুল ইসলাম ঃ রবিবার ১৩ ফেব্রুয়ারি, সকাল ১০ টায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কল্যাণ সভায় জানুয়ারি-২০২২ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান, অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অফিসার ও পুলিশ সদস্যদের ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল।

কল্যাণ সভায় পুলিশ সুপার পুলিশ সদস্যেদের সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় তিনি পুলিশ সদস্যদের পরিষ্কার-পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত পরিবেশে থাকা, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, ব্যক্তিগত গাড়িতে পুলিশের লোগো ব্যবহার না করা, পাবলিক প্রোগ্রামে সতর্কতার সাথে ডিউটি করা, ব্যাংক লোনের সদ্ব্যবহার করা, পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করা এবং ফেসবুকে অপ্রাসঙ্গিক লাইক, শেয়ার ও কমেন্ট না করার জন্য নির্দেশ দেন।

এছাড়া কোন পুলিশ সদস্যের ছুটি অথবা ব্যক্তিগত ও পারিবারিক কোন সমস্যা থাকলে পুলিশ সুপার কে অবহিত করার নির্দেশ দেন এবং করোনার সংক্রমণ রোধকল্পে সকল পুলিশ সদস্যকে মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার এবং করোনার বুস্টার ডোজ টিকা গ্রহণের পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন এস, এম, কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ ।