অধ্যাপক এএসএম জাকিারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক গরীব ও দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচী

অন্যান্য এইমাত্র

সুমন হোসেন ঃ রবিবার ১৪ ফেব্রুয়ারি, বিকাল ২ টায় মনিহার মোড় প্রাঙ্গণে জেলা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে অধ্যাপক এএসএম জাকিারিয়া স্বপন স্মৃতি সংসদ/ফাউন্ডেশন কর্তৃক গরীব ও দুঃস্থদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত খাদ্য বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

এসময় তিনি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এএসএম জাকিারিয়া স্বপন সম্পর্কে স্মৃতি চারণ করেন।তিনি বলেন, এএসএম জাকিারিয়া স্বপন ব্যক্তিগত জীবনে চিকিৎসক হলেও তিনি গরীব, দুঃস্থ ও মেহনতি মানুষের জন্য সব সময় কাজ করে গেছেন।তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। আমি আজকের এই দিনে মরহুম এএসএম জাকিারিয়া স্বপন এর আত্মার মাগফেরাত কামনা করছি এবং একই সাথে তাকে যেন স্রষ্টা বেহেস্ত নসীব করেন সেই প্রার্থনা করছি।

পরবর্তীতে উপস্থিত প্রায় ২০০ (দুইশত) স্থানীয় গরীব ও দুঃস্থদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য বিতরণ করেন পুলিশ সুপার মহোদয়।

এসময় আরো উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী-লীগের সভাপতি বীর মক্তিযোদ্ধা শহীদুল ইসলাম মিলন, মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), যশোর, মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর, অফিসার ইনচার্জ কোতয়ালী মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা(ডিবি), শাখা, যশোর সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।