র‌্যাব-১৪ কিশোরগঞ্জে কর্তৃক ১১০ বোতল ফেন্সিডিল’সহ ৪ জন আটক

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় এলাকায় মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে মাদক ব্যবসায়ী মোঃ সাইদুর রহমান (২৭), পিতা-মৃত ফজলুর রহমান, সাং- সোনা রামপুর, থানা-আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, মোঃ আজিজুল (৩৫), পিতা-গুনজার আলী, সাং-নলচাপড়া, থানা-কলমাকান্দা, জেলা-নেত্রকোনা, সজিব ভূইয়া (৩২), পিতা-হান্নান ভূইয়া, সাং-মতুর্জাবাজ, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ, এবং সাজ্জাদ হোসেন (৩০), পিতা-ইসহাক মিয়া, সাং-মহেড়াপাড়া, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুরদেরকে আটক করেন।

এসময় গ্রেফতার কৃত আসামীদের কাছ থেকে ১১০ বোতল ফেন্সিডিল, ২টি মোটরসাইকেল ও মাদক বিক্রয়ের নগদ ২০০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

গ্রেফতার কৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।