হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ও কর্মী সভা অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র জাতীয় রাজনীতি

নিজস্ব প্রতিনিধি ঃ হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল শুক্রবার ৪ মার্চ, বেলা ৩ টায় হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ও কর্মীসভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি, তিনি বলেন বিএনপি এদেশে ভোট ডাকাতির নজির স্থাপন করেছে! জিয়াউর রহমান হ্যাঁ না ভোট করেছে, খালেদা জিয়া ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী নির্বাচন করে জনগনের ভোটাধিকার হরণ করছে! মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিয়েছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব।

তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং সংগঠনকে আরো শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ জেলার প্রত্যেকটি ইউনিটকে অতিসত্ত্বর পুনঃর্গঠন করার উপর গুরুত্বারোপ করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপ-আইন সম্পাদক এডভোকেট জিশান মাহমুদ, সদস্য এডভোকেট জিয়াউল ইসলাম চৌধুরী ফুয়াদ, এডভোকেট পিযুষ দেবনাথ চৌধুরী।

হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল এর সঞ্চালনায় উক্ত বর্ধিত সভা ও কর্মী সমাবেশে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড এর সভাপতি-সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।