বন্দর থানা বিএমপি কর্তৃক “ওপেন হাউজ ডে ” অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ৪ মার্চ, বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিএমপি’র বন্দর থানা কর্তৃক “ওপেন হাউজ ডে ” অনুষ্ঠিত হয়। উক্ত ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ মোঃ ফজলুল করীম।


বিজ্ঞাপন

জন্য গেছে, প্রতিমাসের ৪ তারিখ বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা , ৭ তারিখ কাউনিয়া থানা , ১০ তারিখ এয়াপোর্ট থানা ও ১৩ তারিখ কোতয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ।

পুলিশ কমিশনার সহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ প্রতিটি থানায় গিয়ে দীর্ঘ সময় নিয়ে,জনসাধারনের কথা শুনেন।থানা এলাকার সাধারণ মানুষও এই ওপেন হাউজ ডে’র দিন উপস্থিত থাকেন।

প্রধান অতিথি , বিগত ওপেন হাউজ ডে সভার কার্যবিবরণী তথা জবাবদিহিতা নিশ্চিত করে আগত ভুক্তভোগীর কথা সরাসরি শুনে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন এবং সকলের সহযোগিতায় সন্ত্রাস, মাদক, ইভটিজিং মুক্ত একটি সুন্দর সমাজ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অফিসার ইনচার্জ বন্দর থানা বিএমপি মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বন্দর থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি ও গণমাধ্যম মিডিয়ার ব্যক্তিবর্গ।