মাদারীপুরে সন্ত্রাসী হামলায় এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আহত, বিএমএসএস -এর তীব্র নিন্দা ও প্রতিবাদ

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ মাদারীপুরে সন্ত্রাসীদের হামলায় এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাসুদ হোসেন আহত হয়েছেন।


বিজ্ঞাপন

মঙ্গলবার সকাল ৯টার সময় মাদারীপুর আছমত আলী খান সেতুর টোল প্লাজায় এশিয়ায় টিভির জেলা প্রতিনিধি ও মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সাধারণ সম্পাদক মাসুদ হোসেন খানের উপর পূর্ব শত্রুতার জের ধরে অতর্কিত হামলা চালায় কিছু সন্ত্রাসী বাহিনী।

স্থানীয় জনসাধারনের সহযোগিতায় প্রথমে মাদারীপুর পানিছত্র কে.আই হাসপাতালে হাসপাতালে ও পরবর্তীতে সাংবাদিকদের সহায়তায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত সাংবাদিক মাসুদ হোসেন খান জানান, কোনোকিছু বুঝে ওঠার আগেই তার উপরে হামলা হয়।

কি এবং কি কারনে তার উপর হামলা হলো জানতে চাইলে মাসুদ হোসেন খান জানান, যারা আমার উপর হামলা করেছে তাদের মাঝে একজনকে আমি চিনি এবং তাদের সাথে আমার পূর্ব শত্রুতা রয়েছে। এখনও আদালতে কিংবা থানায় কোন মামলা করেনি।

উক্ত সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আইনগত দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার সহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ।