রাজধানীর মিরপুরে বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক জরিমানা আদায়

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ সোমবার ১১ এপ্রিল রাজধানীর মিরপুর এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর আইন, ২০১৮ অনুসারে বাধ্যতামূলক ইলেকট্রিক আয়রন, রেফ্রিজারেটর ও এয়ার কন্ডিশন পণ্যের অনুকূলে ছাড়পত্র গ্রহণ ব্যতিত বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে এম কে ইলেক্টনিক্স, বাড়ী-১/এ, রোড-১, সেক্টর-৪, উত্তরা, ঢাকা-কে ১,০০,০০০ টাকা জরিমানা ও ট্রাস্ট ফ্যামিলি নিডস, বাড়ী-৭, রোড-১৫, রবিন্দ্র স্মরনী, সেক্টর-৩, উত্তরা, ঢাকা-কে ছাড়পত্র/সিএম লাইসেন্স গ্রহণ ব্যতিত লিক্যুইড হ্যান্ড ওয়াশ, মধু, টয়লেট সোপ, নেইল পলিশ, সস, বাটার, পেন্সিল, সিনথেটিক ভিনেগার, বডি লোশন বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে ৭০,০০০ টাকা জরিমানা করা হয়।


উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা নাজ নীরা এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই’র কর্মকর্তা মোঃ মনির হোসেন, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন ও জিশান আহম্মেদ তালুকদার, সহকারী পরিচালক (সিএম) সার্বিক সহায়তা করেন।


বিজ্ঞাপন