বিসিডিএস এর বৃহত্তর উত্তরা সমন্বয় কমিটি ও টঙ্গী থানা উপশাখার ইফতার মহফিল এবং নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ সোমবার ১১ এপ্রিল, বৃহত্তর উত্তরা সমন্বয় কমিটি ও টংগী থানা উপশাখা আয়োজিত ইফতার মাহফিল ও বাংলাদেশ ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের নির্বাচনী মতবিনিময় সভা উত্তরা শী-সেল হোটেল এন্ড পার্টি প্যালেসে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, বৃহত্তর উত্তরা সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোশাররফ হোসেন এবং সার্বিক তত্তাবধানে ছিলেন, বৃহত্তর উত্তরা সমন্বয় কমিটির সহ -সভাপতি কাজী নাছির উদ্দীন।

সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্যানেল লিডার শাহজালাল বাচ্চু।

আরও উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার হোসেন মিরধা বেলু, মোঃ আবদুল হাই, কাজী রফিকুল ইসলাম, মোঃ আতাউর রহমান খোকা, মোঃ ইকবাল লস্কর, মোঃ জাকির হোসেন রনি, মোঃ খলিলুর রহমান, মোহাম্মদ আলী, মোঃ মিজানুর রহমান বাবলু, সি এম জাকারিয়া, সৈয়দ হাসান নুর ইসলাম রাস্টন, মোঃ ফারুক আহমেদ, মোঃ বজলুল রহমান রহিম। আরও উপস্থিত ছিলেন বিভিন্ন থানা থেকে আগত সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি গন।

মতবিনিময় সভায় সকলের বক্তব্য ছিল আগামী ১৬ এপ্রিল, বিসিডিএসের কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের নির্বাচনকে কেন্দ্র করে।

বক্তারা বলেন বাংলাদেশ ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের মনোনীত ৪৩ জন পরিচালক পদপ্রার্থীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং বহুল কাংখিত স্বচ্ছ ও জবাবদিহি মূলক একটি পরিচালনা পর্ষদ গঠন করে কেমিস্ট পরিবারের এম আর পি বাস্তবায়ন সহ নানা সমস্যার সমাধান ও নকল ও ভেজাল মুক্ত কেমিস্ট পরিবার গঠনের শপথ গ্রহন করি।

প্রধান অতিথি তার সমাপনী বক্তৃতায় আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ দিয়ে এবং আমাদের প্যানেলের নির্বাচনী ইশতেহার ঘোষণা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।


বিজ্ঞাপন