মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা ও কুমিল্লা ১০ বিজিবি ব্যাটালিয়ান এর যৌথ অভিযানে ১৭৭ কেজি গাঁজা, ১ টি সিঙ্গেল কেবিন পিকআপ উদ্ধার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল রবিবার ১৭ এপ্রিল দুপুর ৩ টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে কোতয়ালী থানাধীন শাহপুর মাজার গেইট সংলগ্ন আবাদ মিয়ার চায়ের দোকানের আশেপাশে গোপন সংবাদদাতার তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা ও কুমিল্লা ১০ বিজিবি ব্যাটালিয়ান এর সমন্বয়ে রেইডিং টিম গঠন করে ডিউটি কালীন সময় উপরোক্ত পিকআপ গাড়ি থামানোর সংকেত দিলে গাড়ি চালক সামনে এগিয়ে গাড়টি রেখে দ্রুত পালিয়ে যায়। রেইডিং টিম উপস্থিত সাক্ষীদের সঙ্গে নিয়ে বিধি মোতাবেক গাড়িটি তল্লাশি করে উপরোক্ত আলামত জব্দ ও উদ্ধার করে। উদ্ধার কৃত মালামাল সমুহ যথাক্রমে, ১ টি সিঙ্গেল কেবিন পিকআপ উদ্ধার গাড়ি নং- ১৯-৭৪৭৪, চেসিস নং- LVAV2JAB3ME430269, ইঞ্জিন নং- Q210992757D।
গাড়ি চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয় নাই। ৭ বস্তা ভূষি ও ১৭ বস্তা চাউলের কড়ার আড়ালে ৭ বস্তায় ১৭৭ কেজি গাঁজা লুকিয়ে রাখা হয়েছিল।

মাদকবিরোধী যৌথ অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা জেলা কার্যালয়ের বিভাগীয় স্টাফ এবং কুমিল্লা ১০ বিজিবির সদস্যগণ অংশগ্রহণ করেন।

ড্রাইভার বিশ্বজগৎ চন্দ্র সরকার(২৬), পিতা-তপন চন্দ্র সরকার, সাং আতকাপাড়া (লেইশিয়ারা), থানা – কসবা, জেলা -বি-বাড়ীয়া এবং গাড়ীর মালিক আয়েশা আক্তার, স্বামী বানু মিয়া, পিতা-হালিম মিয়া, সাং কালামুরিয়া, থানা – কসবা, জেলা -বি-বাড়ীয়াকে আাসামী করে পরিদর্শক মোঃ তমিজ উদ্দিন মৃধা বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন