চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ফেনসিডিল, গাঁজা এবং বিয়ার সহ ১ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন পশ্চিম জোরকানন সুয়াগাজী বাজারের একটি চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২ মে, রাত ৪ টা ১০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ জাকির হোসেন (৪২), পিতা- মৃত আব্দুল লতিফ, সাং- কমলপুর, থানা- সদর দক্ষিন, জেলা- কুমিল্লা’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হেফাজতে থাকা দুইটি বস্তার মধ্যে হতে তার নিজ হাতে বের করে দেওয়া মতে ১৫০ বোতল ফেন্সিডিল, ৬২ ক্যান বিয়ার এবং ১০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা, ফেন্সিডিল, বিয়ার) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে বলে নিজ মূখে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতার কৃত আসামী মোঃ জাকির হোসেন এর বিরুদ্ধে কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানায়, এফআইআর নং-৩৪/৩৪, তারিখ- ৩০ জানুয়ারি ২০২০, ধারা- ৩৬ (১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন