সন্দ্বীপের সাংসদ আলহাজ্ব মাহফুজুর রহমানের দায়িত্ব কালিন উন্নয়নের দৃশ্য গুলি সব অপ প্রচারের জবাব দিতে মাথা উচু করে দাঁড়িয়ে আছে

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ রাজনীতির প্রতিহিংশা করে শাখ দিয়ে মাছ ডাকা যাবেনা, তার কারণ সাংসদ মিতা রহমানের উন্নয়নের দৃশ্য গুলি দ্বীপ অঞ্চলে ঝলক মারছে।

বেশি পিছনের দিকে ফিরে যেতে চাইনা, গত ১০ বছরে সাংসদ মিতা রহমান সন্দ্বীপের সকল অব কাঠামো প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগীতায় সন্দ্বীপকে আধুনিক মিনি শহরে রুপান্তর করছেন। সন্দ্বীপে যে পরিমান উন্নয়ন মুলক কাজ হয়েছে,অন্য অন্য উপজেলায় এই পরিমান কাজের দৃশ্য নাই। সাংসদ মিতা রহমান সরকার থেকে কাজ আদায় করে নেয়ার সে যোগ্যতা ও দক্ষতা তিনি উন্নয়ন মুলক কাজ করে প্রমান করে দিয়েছেন। কিন্তু সন্দ্বীপের যাতায়াত পথ সাগর পারি দেয়ার নিরাপদ সু ব্যবস্থা এখন সুবিধা জনক ভাবে করা সম্ভব হয়নি। তার কারণ সাগরে ডিল মেরে চর জাগানো দুর্লব কাজ। তারপর ও তিনি জল পথে যাতায়াতের জন্য নিরাপদ ব্যবস্থা করার লক্ষে কাজ করে যাচ্ছেন। সাগরে ডিল মেরে রাতারাতি চর জেগে তোলা কঠিন সাধনার কাজ। সন্দ্বীপ যাতায়াতের পথ নিরাপদ করতে হলে পদ্মা সেতুর মত বরাদ্ধ প্রয়োজন। এখন বলতে পারি উন্নত নৌজান ব্যবস্থা করতে পারেননি কেন? এই প্রশ্নের জবাব হয়তো অনেকে ব্যাক্তি স্বার্থে বা রাজনৈতিক অপ কৌশলের কারণে মেনে নিবেননা। সাংসদ মিতা সন্দ্বীপে এম,পি, হওয়ার আগে আর ও অনেকে এম,পি, ছিলেন, তাদের উন্নয়নের চিত্র গুলি কোথায়? জানি এই প্রশ্নের জবাব ও রাজনীতির কৌশলে হবে। মানবিক দিক চিন্তা করে সত্য ও বাস্তব কথা বলতে গেলে সাংসদ মিতার মত উন্নয়ন কাজ সন্দ্বীপে অন্য কোন এম,পি রা করতে পারেনি।

নতুন চমক নতুন সুর কিছু লোকের চলমান স্লোগান চলছে পরিবর্তন এবার সে বিষয় বলতে চাই যারা পরিবর্তনের স্লোগান দিচ্ছে তারা কারা ও তারা কাদের অনুসারি সে দিক চিন্তা করলে ফলাফল পাওয়া যাবে যে লাউ সে কদু। অন্যদিকে তাদের অতিত কি ছিলো এখন তারা কি করতে চায় ।

যাক পরিবর্তনের বিষয় চিন্তা করবেন দেশরত্ন শেখ হাসিনা, তিনি যাকে আওয়ামীলীগের প্রতিনিধী করে নমিনেশন দিবেন আমরা তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিব সন্দ্বীপের জনগণ ।


বিজ্ঞাপন