সড়ক দুর্ঘটনায় ভোরের পাতার স্টাফ জুয়েল মিয়ার মৃত্যু, সম্পাদকের শোক

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ দৈনিক ভোরের পাতা, দ্য পিপলস টাইমের স্টাফ মো: জুয়েল মিয়া আর নেই। গতকাল রবিবার (২৯ মে) সকাল ৫টা ৩০ মিনিটে ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে রোডে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। তিনি স্ত্রী, বাবা, মা, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
জুয়েল মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস টাইমস এর প্রকাশক ও সম্পাদক, এফবিসিসিআইয়ের পরিচালক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসান সিআইপি। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, গতকাল রবিবার (২৯ মার্চ) আসরের নামাজের পর তার নিজ বাড়ির সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

অন্যদিকে এই ঘটনায় গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ভোরের পাতা পরিবারের সদস্য ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান এবং মহাসচিব মো: সুমন সরদার সহ সকল নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন