কেএমপির মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৪ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ (চার) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মাদক ব্যবসায়ী মোঃ আঃ সাত্তার সরদার (৫৩), পিতা-মৃত: আব্দুল সরদার, সাং- সুজাপুর পূর্বপাড়া, থানা-কেশবপুর, জেলা-যশোর; মোঃ আলী হোসেন(৪০), পিতা-মৃত: শেখ রমজান আলী, সাং-মোহাম্মদনগর পল্লবী সড়ক, থানা-লবণচরা মোঃ জাহাঙ্গীর কবির (২৩), পিতা-মোঃ দেলোয়ার কবিরাজ, সাং-উত্তর খুন্তাকাটা রায়েন্দা, থানা-শরণখোলা, জেলা-বাগেরহাট, এ/পি সাং-বসুপাড়া বাঁশতলা, থানা-সোনাডাঙ্গা মডেল এবং মোঃ ইসরাফিল মোল্লা (৩৩), পিতা-মৃত: আইয়ুব আলী মোল্লা, সাং-খান মোহম্মদপুর, থানা-রূপসা, জেলা-খুলনাদের’কে, খুলনা মহানগরীর খুলনা ও লবণচরা থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন