পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকা রেঞ্জ কর্তৃক সার্বিক নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে সমন্বয় সভা অনুষ্ঠিত

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল রবিবার ১৯ জুন, বিকাল ৪ টার সময় ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) ও অতিরিক্ত দায়িত্বে ডিআইজি, ঢাকা রেঞ্জ এর সভাপতিত্বে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় নুরে আলম মিনা বিপিএম-বার, পিপিএম অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এবং মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) অ্যাডিশনাল ডিআইজি (অপস্ অ্যান্ড ইন্টেলিজেন্স (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)সহ ডিএমপি ,ঢাকা, র‍্যাব, বিশেষ শাখা(এসবি), হাইওয়ে পুলিশ, নৌ পুলিশ, এপিবিএন, টুরিস্ট পুলিশ এবং পুলিশ টেলিকম সংস্থা সহ উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা সংশ্লিষ্ট অন্যান্য গুরুত্বপূর্ণ সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এ সময় ঢাকা, মুন্সিগঞ্জ ও মাদারীপুর জেলার পুলিশ সুপারগণও উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৫ জুন, স্বপ্নের “পদ্মা বহুমুখী সেতু” উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা ঝুঁকি চিহ্নিত ও বিশ্লেষণপূর্বক গৃহীত নিরাপত্তা পরিকল্পনা নিয়ে আলোচনা হয়।
সভায় বিভিন্ন ইউনিট হতে আগত প্রতিনিধিগণ গত ৯ জুন, ১ম সভায় আলোচিত বিষয়ের ফলোয়াপ তুলে ধরেন। সভায় পুলিশ সুপার- মুন্সিগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর স্ব স্ব জেলা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত করণীয় বিষয়ে আলোচনা করেন।

বিভিন্ন ইউনিট হতে আগত প্রতিনিধিরা পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাদের কর্মপরিকল্পনার সর্বশেষ চিত্র সভায় তুলে ধরেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *