ঢাকা বিভাগীয় কমিশনার কর্তৃক শরীয়তপুর ও মাদারীপুর সফর সহ পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে গৃহীত কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা ও দিকনির্দেশনা প্রদান

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ মো: খলিলুর রহমান, কমিশনার, ঢাকা বিভাগ গত শনিবার ১৮ জুন শরীয়তপুর জেলা এবং ১৯ জুন, মাদারীপুর জেলা সফর করেন। সফরকালে তিনি ২৫ জুন অনুষ্ঠেয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে গৃহীত কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করেন এবং সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

এছাড়া তিনি শরীয়তপুর ও মাদারীপুর জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।
গত শনিবার ১৮ জুন, তিনি শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন শাখার কার্যক্রম, চিকন্দী ইউনিয়ন ভূমি অফিস, চিকন্দী ইউনিয়ন পরিষদ, চিকন্দী ইউনিয়ন ডিজিটাল সেন্টার, আশ্রয়ন প্রকল্পের আওতায় নির্মাণাধীন গৃহ পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক, শরীয়তপুর, উপজেলা নির্বাহী অফিসার, জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপকারভোগী সহ জেলা এবং উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

গত রবিবার ১৯ জুন তিনি মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন শাখার কার্যক্রম, উপজেলা নির্বাহী অফিসার, মাদারীপুর সদর এর কার্যালয়, উপজেলা ভূমি অফিস, মাদারীপুর সদর, এবং বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, মাদারীপুর পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক, মাদারীপুর, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *