পদ্মা সেতু ও বঙ্গবন্ধু ম্যুরাল এর শুভ উদ্বোধন উপলক্ষে আইজিপি’র মাদারীপুর কঠালবাড়ী ঘাট পরিদর্শন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ২৪ জুন সকাল ১০ টায় , আগামী ২৫ জুন ২০২২ খ্রি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতু ও বঙ্গবন্ধু ম্যুরাল এর শুভ উদ্বোধন উপলক্ষে শরীয়তপুর জেলার, পদ্মা দক্ষিণ থানা এলাকায় ও শিবচর থানার কঠালবাড়ী ঘাট, মাদারীপুর এলাকায় পরিদর্শন করেন ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ।
আইজিপি কে শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান এস.এম আশরাফুজ্জামান, ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) পুলিশ সুপার, শরীয়তপুর।

এসময় উপস্থিত ছিলেন চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম ,ডিজি, র‍্যাব, বাংলাদেশ পুলিশ, নুরে আলম মিনা বিপিএম-বার, পিপিএম অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এবং মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) অ্যাডিশনাল ডিআইজি (অপস্ অ্যান্ড ইন্টেলিজেন্স) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) ঢাকা রেঞ্জ, এস.এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ) শরীয়তপুর। মোঃ সাইফুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ( পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ( প্রসাশন ও অর্থ) শরীয়তপুর, এস এম মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, নড়িয়া সার্কেল, শরীয়তপুর, আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার, গোসাইর হাট সার্কেল, শরীয়তপুর সহ বিভিন্ন ইউনিট থেকে আগত এবং শরীয়তপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *