চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ সোমবার ২৭ জুন সকাল সাড়ে ১০ টায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জুন-২০২২ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

পবিত্র কুরআন ও গীতা পাঠের মাধ্যমে আজকের সভার কার্যক্রম শুরু হয়। গত মে, অনুষ্ঠিত কল্যাণ সভায় পুলিশ সদস্যদের উত্থাপিত সমস্যা সমূহের সমাধানকল্পে গৃহীত পদক্ষেপ সম্পর্কে অবগত করেন উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার এন্ড ফোর্স) মোহাম্মদ হানিফ।

সভায় উপস্থিত বক্তব্যে সিএমপি কমিশনার সকল পুলিশ সদস্যদের দায়িত্বশীলতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের নির্দেশনা প্রদান করেন।

সভায় মে, ২০২২ মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, অস্ত্র ও মাদক উদ্ধার, চোরাই গাড়ি উদ্ধার, মোটরসাইকেল উদ্ধার,জাল টাকা উদ্ধার, ওয়ারেন্ট তামিল, ছিনতাইকারী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ১৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।

সভায় দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী টিএসআই মোঃ শামশুল আনোয়ারকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার। সভায় সিএমপির ১২ জন কারাতে খেলোয়াড় ও ২০ জন ক্রিকেট খেলোয়াড়কে পুরস্কৃত এবং ২৬ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হয়।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামিনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) (এডিঃ ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ আমির জাফর, বিপিএম সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *