ঈদকে সামনে রেখে দেশব্যাপী গ্রামীণফোনের স্মার্টফোন মেলা শুরু

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল রবিবার ৩ জুলাই, সকলের প্রচেষ্টা ও প্রতিশ্রুতির মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে স্মার্ট বাংলাদেশের দিকে। আর এ যাত্রাকে ত্বরান্বিত করতে, টেক সার্ভিস লিডার গ্রামীণফোন ও দেশের স্বনামধন্য স্মার্টফোন ব্র্যান্ডগুলোর আয়োজন করেছে’ ইদ ডিভাইস ফেয়ার @জিপিসি’শীর্ষক ফোরজি স্মার্টফোন মেলা।

দেশজুড়ে আয়োজিত এ মেলা চলবে রবিবার ৩ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত। জিপি অনলাইন শপ ও দেশের ২৪৩ টি গ্রামীণফোন সেন্টারে মেলা অনুষ্ঠিত হচ্ছে।

সামনে ঈদুল আযহা। আসন্ন ঈদের আনন্দ দ্বিগুণ করতে গ্রামীণফোনের ক্রেতাদের সুযোগ করে দিচ্ছে সাশ্রয়ী মূল্যে সেরা ডিজিটাল সেবা উপভোগে।এ ছুটিতে ক্রেতারা সেরা ডিজিটাল ডিভাইস ও সেবা ব্যবহার করে সবার সাথে যুক্ত থাকতে পারবেন এবং ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারবেন।

এ মেলায় অংশগ্রহণ করেছে স্যামসাং, শাওমি, রিয়েলমি, টেকনো, আইটে, সিম্ফোনি,ভিভো ও অপ সহ দেশের শীর্ষ স্থানীয় বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড। মেলায় স্মার্টফোন ব্র্যান্ড গুলো ক্রেতাদের দিচ্ছে আকর্ষণীয় গিফট, সাথে থাকছে নির্দিষ্ট মডেলে স্মার্টফোন কেনার ক্ষেত্রে নানা অফার।

যেসব ক্রেতা এ স্মার্টফোন মেলা থেকে ফোরজি স্মার্টফোন কিনবেন, গ্রামীণফোনের পক্ষ থেকে তারা পাবেন এক বছরের জন্য ১২জিবি ফ্রি ইন্টারনেট (প্রতি মাসে এক জিবি)। পাশাপাশি, ক্রেতারা ফোন কিনলে গ্রামীণফোন ও ডিভাইস পার্টনারদের কাছ থেকে পাবে আকর্ষণীয় গিফট আইটেম।

এছাড়া, প্রথম ১০০ ক্রেতা, যারা গুলশান জিপি এক্সপেরিয়েন্স সেন্টার, জিপি হাউজ এবং চট্টগ্রাম এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ই -সিম এনাবেল হ্যান্ডসেট কিনবেন, তারা পাবেন বিশেষ গিফট হ্যাম্পার।
গ্রামীনফোনের সিএমও মোঃ সাজ্জাদ হাসিব গতকাল রবিবার জিপি হাউস এক্সপেরিয়েন্স সেন্টারে এ মেলার উদ্বোধন করেন।

এ সময় গ্রামীণফোনের চীফ বিজনেস অফিসার ডঃ আসিফ নাইমুল রশিদ, হেড অব প্রডাক্ট মোঃ মাহবুবুল আলম ভূঁইয়া, হেড অব কাস্টমার এক্সপেরিয়েন্স এন্ড সার্ভিস মোহাম্মদ আওলাদ হোসেন এবং স্মার্টফোন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হোসেন,” বলেন আমাদের উচ্ছ্বাস, আনন্দ এবং অনুভূতি গুলো সবার সাথে শেয়ার করতে প্রযুক্তি – নির্ভর কানেক্টিভিটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশের মানুষের সবচেয়ে পছন্দের ব্র্যান্ড হিসেবে আমরা ধারাবাহিকভাবে ডিজিটাল কানেক্টিভিটি নিয়ে কাজ করছি।

এ লক্ষ্যে দেশের স্বনামধন্য স্মার্টফোন প্রতিষ্ঠানগুলোর সাথে আমরা দেশব্যাপী ডিভাইস ফেয়ার আয়োজন করেছি। যেখানে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন কিনতে পারবেন। আমরা আশা করি আমাদের এই উদ্যোগ ডিজিটালি কানক্টেট বাংলাদেশের সবার মধ্যে ঈদকে আরও বেশি রঙিন করে তুলবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *