রাজধানীতে পপকর্ণ বিক্রির বেশে অভিনব কৌশলে মাদক দ্রব্য বিক্রিকালে ৬১০০ পিস ইয়াবা সহ ২ জন গ্রেপ্তার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয় কর্তৃক অভিনব কায়দায় পপকর্ণ বিক্রির বেশে ইয়াবা বিক্রির চেষ্টাকালে ৬১০০ পিস ইয়াবা সহ ২ জনকে আটক করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে কোতয়ালী সার্কেলের একটি টিম মঙ্গলবার ২৬ জুলাই, সন্ধ্যা সাড়ে ৬ টায় গাবতলীর কোর্টবাড়ি এলাকা থেকে ১০০ পিস ইয়াবা সহ মোঃ আদিস মিয়া, পিতাঃ মৃত: মস্তু মিয়াকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যমতে মোঃ খলিল মিয়া (৩৮), পিতাঃ মৃত-আক্তার মিয়াকে ৩০০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ী মোঃ খলিল মিয়াকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায়, ঢাকা-আরিচা মহাসড়কে বাসে করে পপকর্ণ বিক্রির আড়ালে গত ১ বছর ধরে গাবতলী-মিরপুর এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল।
পরে তার দেয়া তথ্যমতে আশুলিয়া এলাকার ফিনিক্স কোয়ার্টার রোডে তার ভাড়াকৃত বাসা থেকে আরো ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামীরা উভয়েই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানাধীন ধরমন্ডল (মৌলভী বাড়ি) এলালার বাসিন্দা। আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের কাজ চলমান আছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *