পিবিআই থেকে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বিদায়ী সংবর্ধনা

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ পিবিআই থেকে পদোন্নতিপ্রাপ্ত ১ জন ডিআইজি এবং ৪ জন অতিরিক্ত অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, রবিবার ৩১ জুলাই, বেলা সাড়ে ১২ টার সময় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে বদলীর আদেশপ্রাপ্ত আলোচ্য কর্মকর্তাগণের বিদায়ী সংবর্ধনা পিবিআই হেডকোয়ার্টার্স এ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিআই প্রধান, অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার. বিপিএম (বার), পিপিএম ।

এ সময় পিবিআই প্রধান বিদায়ী কর্মকর্তাদের পিবিআই এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ।

ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন, মোঃ গোলাম রউফ খান পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ৪ জন কর্মকর্তারা হলেন, মোঃ হুমায়ূন কবীর, মোঃ ইকবাল, মোঃ আতিকুর রহমান মিয়া, পিপিএম, মোঃ মাহফুজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন নবাগত ডিআইজি মোর্শেদুল আনোয়ার খান এবং মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি মোঃ সায়েদুর রহমান, মোঃ মোস্তফা কামাল, বিশেষ পুলিশ সুপার, পিবিআই ঢাকা বিভাগ, মোঃ আহসান হাবীব পলাশ, বিশেষ পুলিশ সুপার, পিবিআই এসআইএন্ডও সহ পিবিআই হেডকোয়ার্টার্স এবং ঢাকা ও নারায়ণগঞ্জ পিবিআই এর ইউনিট প্রধানগণ।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পিবিআই প্রধান, অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার. বিপিএম (বার), পিপিএম বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত সুনামের সাথে মেধা ও শ্রম দিয়ে পিবিআইতে কাজ করেছেন।

তিনি আশা ব্যক্ত করেন, বিদায়ী কর্মকর্তাদের বদলী হলেও তারা পিবিআইকে মনে রাখবেন।
তিনি বিদায়ী কর্মকর্তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিভিন্ন পদ-মর্যাদার সহকর্মীরা এবং বিদায়ী কর্মকর্তারা পিবিআইতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আব্দুল্লাহ আল মামুন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *