রংপুর জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের আয়োজনে বৃক্ষমেলা-২০২২ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ৭ আগস্ট বিকাল সাড়ে ৪ টায় রংপুর জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের আয়োজনে রংপুর জিলা স্কুল মাঠ প্রাঙ্গনে বিভাগীয় বৃক্ষমেলা-২০২২ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক, রংপুর মোঃ আসিব আহসান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাবিরুল ইসলাম, বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর ও নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , মমতাজ উদ্দিন আহম্মেদ, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা, এ্যাডভোকেট মোঃ রেজাউল করিম রাজু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা, সফিউর রহমান সফি, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর মহানগর, তুষার কান্তি মন্ডল, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর মহানগরবৃন্দ।

আলোচনা সভায় পরিবেশ রক্ষায় সামাজিক বনায়নের প্রয়োজনীয়তাকে বিশেষ গুরুত্বের সাথে উপলব্ধি ও বাস্তবায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

এছাড়া সামাজিক বনায়নকে উৎসাহিত করার জন্য বৃক্ষ মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন স্টলের বৃক্ষচারা ব্যবসায়ীদের মাঝে সামাজিক বন বিভাগের পক্ষ থেকে ক্রেষ্ট ও আর্থিক সহায়তা হিসেবে চেক বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *