মধুপুরে সাংবাদিক বাবুল রানার উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

Uncategorized অপরাধ

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি ঃ
টাঙ্গাইলের মধুপুরের জলছত্র এলাকায় সাংবাদিক বাবুল রানার উপর হামলার ঘটনায় মধুপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, গতকাল মঙ্গলবার ৯ আগষ্ট দুপুরে ডাক্তার দেখিয়ে সাংবাদিক বাবুল রানা ময়মনসিংহ থেকে ফেরার পথে জলছত্র ময়মনসিংহ রোড বন্ধ করে আনারস বিক্রি করতে আসা একটি অটো ভ্যান তার প্রাইভেট কারে লাগিয়ে দেয়। গাড়ির ড্রাইভার গাড়ি থেকে বের হয়ে ভ্যান চালকের কাছে এর কারন জানতে চাইলে দুজনের মধ্যে তর্কবির্তক হয় এবং পরবর্তীতে গাড়ির চালককে মারপিট শুরু করে।

এঘটনার প্রতিবাদ করতে গেলে ৭/৮ জন সন্ত্রাসী বাহিনী সাংবাদিক বাবুল রানার উপর অর্তকিত হামলা চালায়। পরর্বতীতে অরণখোলা পুলিশ ফাড়িতে খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। দুষ্কৃতিকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

জলছত্র আনারসের নিদিষ্ট বাজার থাকা সত্ত্বেও তারা টাঙ্গাইল ময়মনসিংহ সড়কে ভ্যান দিয়ে জরুরি রোগী সহ জনসাধারণের চলাচল বিঘ্নিত করছে। অতীতে এখানে আনারসের ভ্যানের কারণে এক মুমূর্ষু রোগীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এর প্রতিবাদ করায় অনেক পথচারীকে তারা মারধর করেছে বলেও জানা যায়।

সাংবাদিক বাবুল রানা প্রেসক্লাব মধুপুরের সাধারন সম্পাদক।
এঘটনায় প্রেসক্লাব মধুপুরের সভাপতি আঃ হামিদ সহ সকল সাংবাদিকগন এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সহিত জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন। সন্ধায় মধুপুর থানার ওসি মাজহারুল আমিন এর সহিত সাক্ষাত করলে তিনি সাংবাদিকদের জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, এ ঘটনার সহিত জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *