হাজারীবাগে কুরিয়ার সার্ভিসে অভিনব কৌশলে ওয়াশিং মেশিন এর এর ভেতরে ২৮,২৭৫ পিস ইয়াবা পাচার কালে ১ জন র‍্যাবের হাতে গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ১০ আগস্ট আনুমানিক রাত সাড়ে ১২ টার সময় র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সীমান্তবর্তী জেলা কক্সবাজার হতে কুরিয়ারে পার্সেল এর মাধ্যমে মাদকের একটি বড় চালান ঢাকায় হস্তান্তরের জন্য আসছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের নিমিত্তে র‌্যাব-২ এর আভিযানিক দল রাত ১২ টা ৪৫ মিনিটের সময় রাজধানীর হাজারীবাগ থানাধীন বেড়িবাঁধের মেইন রোড একটি পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিস এর সামনে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে। ঘটনা স্থলে র‌্যাবের তল্লাশি কালে এক ব্যক্তি ভ্যানে করে একটি ওয়াশিং মেশিন (কুরিয়ার পার্সেল হিসাবে আনা) নিয়ে যাচ্ছিলেন।

উক্ত ব্যক্তিকে র‌্যাবের সন্দেহ হলে তাকে থামিয়ে তল্লাশীকালে মাদক সর্ম্পকে জিজ্ঞাসা করা হলে সে কৌশলে মাদক বহনের বিষয় এরিয়ে যান।

পরবর্তীতে তার সঙ্গে থাকা একটি ওয়াশিং মেশিনের ভিতরে তল্লাশি করা হলে অভিনব পন্থায় লুকায়িত অবস্থায় এয়ার টাইপ পলিব্যাগের ভিতর থেকে ২৮,২৭৫ (আটাশ হাজার দুইশত পচাত্তর) পিস ইয়াবা (মাদক) উদ্ধার করা হয় এবং আসামী মোঃ রুহুল আমিন@সাজ্জাদ (২৮), পিতা- আব্দুল সবুর, চট্টগ্রাম‘কে গ্রেফতার করা হয়। ওয়াশিং মেশিনের ভিতরে বিশেষভাবে লুকায়িত ২৮,২৭৫ (আটাশ হাজার দুইশত পচাত্তর) পিস ইয়াবা (মাদক) যার বর্তমান বাজার মূল্য আনুমানিক- ৮৪,৮২,৫০০ (চুরাশি লক্ষ বিরাশি হাজার পাঁচশত) টাকা এবং তার পকেটে থাকা দুইটি মোবাইল ফোন, নগদ ৪০০০(চার হাজার)টাকা এবং মাদক বহন কাজে ব্যবহৃত ১টি ওয়াশিং মেশিন উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *