সরিষাবাড়ীতে জাতীয় শোক দিবস উদযাপন

Uncategorized জাতীয়

মোস্তাফিজুর রহমান,জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উদযাপিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন ও অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের উদ্যোগে আলাদা আলাদা ভাবে শোক র‌্যালি, আলোচনা সভা, দোয়া মাহফিল, অসহায়দের মাঝে খাবার বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণ ও উপজেলা পরিষদ মাঠে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও মোনাজাত করা হয়। উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, দোয়া ও মোনাজাতে শরিক হন। এর আগে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. মোঃ হারুন অর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ লতিফ,মোঃ মোস্তাফিজুর রহমান শাহজাদা, জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম,এ গণি, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন ও পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান প্রমুখ।

এ সময় আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অপরদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউএনও উপমা ফারিসা’র সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ডা. মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজের গভর্ণিং বিডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর প্রমুখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *